Wellcome to National Portal
মেনু নির্বাচন করুন
Main Comtent Skiped

শিরোনাম
সরকারি শিশু পরিবার এবং সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়, চাঁদপুর এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ পালিত
বিস্তারিত
'বঙ্গবন্ধুর স্বপ্ন ধরে
আনব হাসি সবার ঘরে' - এ প্রতিপাদ্যে সরকারি শিশু পরিবার এবং সরকারি বাক-শ্রবণ প্রতিবন্ধী বিদ্যালয়, চাঁদপুর এর আয়োজনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর ১০৪তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস ২০২৪ যথাযোগ্য মর্যাদায় পালন করা হয়েছে। 
দিবসটি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করা হয়। 

অত:পর উক্ত দিবস উপলক্ষে চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট জনাব কামরুল হাসান মহোদয়ের সভাপতিত্বে  বৃক্ষরোপণ, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান, পুরস্কার বিতরণ, দোয়া মাহফিল ও কেক কাটা অনুষ্ঠানের আয়োজন করা হয়। 


উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সমাজকল্যাণ মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ডা. দীপু মনি এমপি মহোদয়। 


বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম, বিপিএম, পিপিএম (বার), চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও বিশিষ্ট চিকিৎসক ডা. জাওয়াদুর রহিম ওয়াদুদ টিপু, চাঁদপুর পৌরসভার মেয়র জনাব জিল্লুর রহমান জুয়েল, বিজ্ঞ পিপি এডভোকেট রনজিত রায় চৌধুরী, স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা ডা. সৈয়দা বদরুন নাহার চৌধুরী, জেলা সমাজসেবা কার্যালয়, চাঁদপুর এর উপপরিচালক জনাব রজত শুভ্র সরকার মহোদয়। 


অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব বশির আহমেদসহ জেলা প্রশাসনের কর্মকর্তাবৃন্দ, চাঁদপুর জেলা আওয়ামী লীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, জনপ্রতিনিধিবৃন্দ, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা - কর্মচারীবৃন্দ, শিক্ষকবৃন্দ, নিবাসীবৃন্দ, শিক্ষার্থীবৃন্দ ও সংশ্লিষ্ট অংশীজন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। 


দিবসটি উপলক্ষে শিশুদের দেয়ালিকা প্রকাশ এবং  উন্নতমানের খাবার (ইফতারসহ) আয়োজন করা হয়।
ছবি
ডাউনলোড
প্রকাশের তারিখ
22/03/2024
আর্কাইভ তারিখ
27/03/2025